দোয়া চেয়ে খোকার ছেলের ভিডিও বার্তা(ভিডিওসহ)

বিএনপি নেতা, ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার অবস্থা অপরিবর্তিত রয়েছে। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের মেমোরিয়াল স্লোন কেটেরিং ক্যান্সার সেন্টারের নিবিড় পরিচর্যাকেন্দ্রে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তিনি।

বাবার সংকটাপন্ন অবস্থায় ঢাকা থেকে নিউইয়র্কে ছুটে গেছেন তার বড় ছেলে প্রকৌশলী ইশরাক হোসেনও।

সেখানে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। কথা বলেছেন অন্যান্য বিষয়েও।

আমি ইশরাক হোসেন, আমার বাবা অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকা। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তাকে উচ্চ মাত্রার অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। আমার বাবা এবং মা ২০১৭ সালে পাসপোর্টের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বাংলাদেশ কনস্যুলেটে তা নবায়নের জন্য আবেদন করেন। আজ পর্যন্ত আমরা তার কোনও উত্তর পাইনি। এর জন্য আমি একটি চিঠি নিয়ে বাংলাদেশ কনস্যুলেটে যাই। তারা জানিয়েছে, পাসপোর্টের আবেদনের ব্যাপারে তাদের কিছু করার নাই। কিন্তু আমরা যদি ট্রাভেল ডকুমেন্টের জন্য আবেদন করি, তবে সে ক্ষেত্রে তারা সহযোগিতা করবেন। কিন্তু পাসপোর্ট ইস্যু করতে কি সমস্যা। আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা, রণাঙ্গনে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছেন। এ বিষয়ে তারা কিছুই বলতে পারেননি। আমি আশা করবো যে বিষয়টা সরকার গুরুত্ব সহকারে বিবেচনা করে দেখবেন। আমি দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি, বাবা মুমূর্ষু অবস্থায় জীবন লড়াই করে যাচ্ছেন। আপনারা দোয়া করবেন উনি যেন সুস্থ হয়ে যায় এবং উনার কষ্ট লাঘব হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *