ভুলে যাওয়া অভিজ্ঞতার স্বাদ পেলেন মেসি

ক্যারিয়ারে হ্যাটট্রিকের ফিফটি করে ফেলেছেন লিওনেল মেসি। এরমধ্যে রোববার রাতে রিয়াল বেটিসের মাঠে গিয়ে করেছেন দারুণ এক হ্যাটট্রিক। লা লিগায় এ নিয়ে তার ৩৩তম হ্যাটট্রিক পূর্ণ হলো। বার্সেলোনা তার দুর্দান্ত পারফর্মে জিতেছে ৪-১ গোলের ব্যবধানে। অন্য গোলটি করেছেন লুইস সুয়ারেজ। বেটিসের মাঠে দুর্দান্ত এক পারফরম্যান্স দেখিয়ে ভক্তদের কাছ থেকে দারুণ অভিনন্দন পেয়েছেন মেসি।

ম্যাচ শেষে হ্যাটট্রিক হিরো মেসিকে প্রতিপক্ষের মাঠে থাকা দর্শকরা দাঁড়িয়ে অভিবাদন জানান। মেসি এ ম্যাচে ইনিয়েস্তার সমান লা লিগায় ৬৭৪ ম্যাচ খেলার রেকর্ড গড়েছেন। আর ৪৭৭ ম্যাচে জয় দেখেছেন তিনি। জাভির রেকর্ড এই ম্যাচের জয় দিয়ে তিনি ছাড়িয়ে গেছেন।

কিন্তু ওসবের চেয়ে মেসি বেশি অভিভূত প্রতিপক্ষের মাঠের দর্শকদের অভিনন্দন পেয়ে, ‘সত্য হলো, আমি সর্বশেষ কবে এমন অভিবাদন পেয়েছি তা আমার মনে নেই। দর্শকদের এমন সাড়া পাওয়ায় আমি তাদের প্রতি কৃতজ্ঞ। দারুণ গোল তবে তিন পয়েন্ট পাওয়ায় আমি বেশি খুশি।’

বার্সেলোনা এ জয়ে লা লিগায় পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে গেলো। অ্যাথলেটিকো মাদ্রিদ তাদের সর্বশেষ ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে হেরে গেছে। এ ম্যাচে মেসি বক্সের বাইরে থেকে ফ্রি কিকে দারুণ এক গোল করেন। এ নিয়ে চলতি মৌসুমে তিনি বক্সের বাইরে থেকে সাত গোল করেছেন। যা আর কেউ করতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *