বাসের চাপায় পিষ্ট হয়ে প্রান হারালেন পাগলা জহুরুল

পাগলা জহুরুল একজন অভাবি মানুষ হয়েও সিরাজগঞ্জ জেলার প্রায় সব জায়গার মানুষই তাঁকে চিনতো। বিভিন্ন অফিস আদালত ও সরকারি দফতর সমূহে নিয়মিতই তার আসা যাওয়া ছিল। এমনকি জেলায় কোন ভিআইপি বা মন্ত্রী আমলা এলেও ছুটে যেতো তাদের কাছে।

কোন গুরুত্বপূর্ণ ব্যাক্তি হিসেবে সে যেতোনা, যেতো কয়েকটি টাকা সহযোগিতা পাওয়ার আশায়। এভাবেই চলতো তার সংসার, আর এভাবেই জেলার সকল শ্রেণী পেশার মানুষ চিনতো তাকে। কিন্তু নিয়তির চরম পরিহাসে ঝড়ে গেলো তার দুরন্ত প্রাণ, শেষ হলো তার ছুটে চলা।

গতকাল মঙ্গলবার বিকেলে বগুড়া-পাবনা মহাসড়কে উল্লাপাড়ার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডে একটি লোকাল বাসের চাকায় পিষ্ট হয়ে জহুরুল ইসলাম (৩৫) নামের সেই লোকটি ঘটনাস্থলেই মারা যান। তিনি উপজেলার চর ঘাটিনা গ্রামের ছাইদুর রহমানের ছেলে।

তার এইরকম করুন মৃত্যুতে উল্লাপাড়া, শাহজাদপুর, বেলকুচি সহ জেলার অনেকেই ফেসবুকে তার মৃত্যুতে আবেগঘন বার্তা দিয়েছে ।

হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহফুজ প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানান, জহুরুল ইসলাম উল্লাপাড়ার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড থেকে ছেড়ে দেওয়া একটি লোকাল বাসে ভিড় ঠেলে ওঠার সময় পড়ে যান এবং ওই বাসের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। বাসটি দুর্ঘটনার সময় দ্রুত পালিয়ে যায়। পুলিশ জহুরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *