তালিকায় এবার যুক্ত হল নতুন একটি সংগঠন ‘ফোরজি লীগ’

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ছত্রছায়ায় নানা ধরনের নামের শেষে ‘লীগ’ লাগিয়ে গড়ে উঠেছে বিভিন্ন সংগঠন। সেই তালিকায় এবার যুক্ত হল নতুন একটি সংগঠন ‘ফোরজি লীগ’। এই লীগের সন্ধান পাওয়া গেছে রাজশাহীর চারঘাটে। জানা গেছে, স্থানীয় কিছু যুবকরা এই সংগঠনের প্রতিষ্ঠাতা। তবে গড়ে উঠা এই সংগঠনের প্রতি কেউ সরাসরি সম্মতির কথা না জানালে সূত্র জানায়, এতে সায় আছে অনেক স্থানীয় প্রভাবশালীর।

সোমবার (১১ ফেব্র) এই ‘ফোর-জি লীগ’র দেখে মেলে রাজশাহীর চারঘাটে। প্রথম ধাপে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসের সামনে শতাধিক অটোরিকশা ও মোটরসাইকেলের সামনে সাদা কাগজে কাল কালিতে ‘ফোর-জি লীগ’ লেখা দেখতে পাওয়া যায়।

নানা সময়, নানা রকমের সুযোগ সুবিধা ভোগের আশায় এরকম সংগঠনগুলো গড়ে ওঠে। যদিও এদের নেই কোন সাংগঠনিক কাগজপত্র। তবে এসব গজিয়ে ওঠা সংগঠনের বিরুদ্ধে দ্রুত শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

তিনি জানান, এমন গজিয়ে ওঠা সংগঠনের বিরুদ্ধে দ্রুত শাস্তিমূলক ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হবে। দলের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও দলকে বিব্রত করার জন্য সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *