জনপ্রিয়তার দৌড়ে অপূর্বকে ছাড়িয়ে গেলেন একমাত্র ছেলে আয়াশ!!

জিয়াউল ফারুক অপূর্ব অনবদ্য অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন কোটি ভক্তদের মন। বাংলা নাটকের এই সময়ে যিনি রয়েছেন শীর্ষ অবস্থানে। যার অভিনয় মানেই অন্যরকম মুগ্ধতা। তরুণ প্রজম্মের আইকন। তরুণরা রীতিমত ফলো করেন তার লাইফস্টাইল আর হাজারো তরূণীর যিনি স্বপ্নের পুরুষ।

এই অভিনেতা সারা বছর জুরে নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটান। কিন্তু সময় পেলেই পরিবারের সঙ্গে সঙ্গ দিতে পছন্দ করেন। মাঝে মধ্যেই ফেসবুকে নিজের স্ত্রী ও সন্তানের সাথে কাটানো মুহূর্তের ছবি পোষ্ট করেন অপূর্ব। এবার প্রথমবারের মতো তার সঙ্গে একটি নাটকে অভিনয় করেন তার একমাত্র ছেলে আয়াশ। নাটকটির নাম ‘বিনি সুতার টানে’।

শিহাব শাহীনের পরিচালনায় এই নাটকটির মাধ্যমে এবার অপূর্বকে টপকিয়ে ইউটিউব দুনিয়ায় সাড়া ফেলেছে তার একমাত্র পুত্র জায়ান ফারুক আয়াশ। এবার ঈদে বাবার সঙ্গে প্রথমবারের মত টিভি পর্দায় হাজির হয় আয়াশ। নির্মাতা শিহাব শাহীনের ‘বিনি সুতার টানে’ নামক একটি নাটকে বাবার সঙ্গে অভিষেক ঘটে সাড়ে তিন বছর বয়সী আয়াশের।

নাটকটি প্রচারের পর থেকে চারদিকে ব্যাপক সাড়া ফেলেছে অপূর্ব’র ছেলে আয়াশ। বলা চলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জুনিয়র অপূর্ব এখন ভাইরাল। নাটকের দৃশ্য থেকে নেয়া আয়াশের ছবির স্ক্রিন শট এখন সবার ওয়ালে ওয়ালে দেখা যাচ্ছে। এছাড়াও অপূর্ব’র সহশিল্পীরাসহ শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে সবাই অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন আয়াশকে। চারদিকে সাড়ে তিন বছরের বাচ্চার জয়ধ্বনি!

এরমধ্যে এদিকে গানচিল থেকে প্রকাশ হলো ‘বিনি সুতার টানে’ নাটকটির একটি গান। আসিফ ইকবালের লেখা ও ঈশানের গাওয়া ‘আমার জন্য তুই পৃথিবী’ নামের গানটিতে অপূর্ব’র সঙ্গে দেখা গেছে ছেলে আয়াশকেও। নাটকের পাশাপাশি গানটিও প্রশংসায় ভাসছে! এর একমাত্র কারণ ছোট্ট আয়াশ!

চারিদিকে আয়াশের এমন প্রশংসায় উচ্ছ্বসিত বাবা অপূর্ব বলেন, এবার ঈদের কাজগুলোর মধ্যে আমার সবচেয়ে প্রিয় কাজ ছিল এটি। নাটকটি নিয়ে আমি অনেকটা আশাবাদী ছিলাম। যতটুকু আশা করেছিলাম তার চেয়েও বেশি প্রশংসা পাচ্ছি আয়াশের জন্য। আমার ছেলের অভিনয় সবার কাছে ভালো লেগেছে, সবাই এত এত প্রশংসা করছে! সত্যি এটা অনেক বড় পাওয়া। আমার আয়াশ যেন সবার ভালোবাসায় এভাবেই সিক্ত থাকে এটাই চাওয়া আমার।

নাটকটি প্রচার হওয়ার পর এখন পর্যন্ত দুই মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। তারমধ্যে দর্শকদের বেশির ভাগেই প্রশংসা করছেন জুনিয়র অপূর্ব’র!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *