এবার ওয়ার্নারের পর বিপিএলে স্মিথ………

এবি ডি ভিলিয়ার্স, এলেক্স হেলস, ডেভিড ওয়ার্নারদের মতো তারকাদের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থিতি নিশ্চিত হয়েছে আরও আগেই। আছেন ক্রিস গেইল, আফ্রিদিদের মতো তারকারাও। এবার এই তালিকায় যুক্ত হলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ।জাতীয় দলের হয়ে খেলতে পারছেন না বল টেম্পারিংয়ের নিষেধাজ্ঞায় পড়ে।

এই সুযোগটা লুপে নিলো বিপিএলের অন্যতম সেরা দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।আজ সোমবার রাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল পেজ থেকে নিশ্চিত করা হয় স্মিথের দলে ভেড়ানোর খবর।একই অপরাধে অপরাধী আরেক অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নারকে দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স।ভিক্টোরিয়ান্সদের অফিসিয়াল ফ্যান পেজে স্মিথের একটি ছবি দিয়ে পোস্ট করা হয়, ভিক্টোরিয়ান্সদের দলে যুক্ত হলেন অস্ট্রেলিয়ান টি-টোয়েন্টি স্পেশালিষ্ট।

আইপিএল, বিগ-ব্যাশ সহ বিশ্বের অনেক বিখ্যাত টি-টোয়েন্টি টুর্নামেন্ট মাতিয়ে তিনি এই প্রথম আসছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাতে।কুমিল্লা ভিক্টোরিয়ান্স ২০১৫ সালে মাশরাফী বিন মোর্ত্তজার হাত ধরে প্রথমবার শিরোপা জিতেছিল। এরপর শেষ দুই আসরে আর কোনও শিরোপা জিতেছে না পারলেও এবার শিরোপা পুনরুদ্ধার করতে চায় কুমিল্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *