আবারও দেখা যাবে ” ঋতুপর্ণাকে”

ঋতুপর্ণা সেনগুপ্ত। এক সময়ের কলকাতার বাণিজ্যিক ছবির শীর্ষ নায়িকা। ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বাংলাদেশের বেশ কিছু ছবিতে দেখা গেছে তাকে।
‘সাগরিকা’ কিংবা ‘স্বামী ছিনতাই’সহ আরও অনেক ছবিতে তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন এদেশের সিনেমাপ্রেমী দর্শক। আবার ‘রাঙা বউ’ ছবিতে খোলামেলা হয়ে অভিনয়ের জন্য সমানভাবে বিতর্কিতও হয়েছেন এই নায়িকা।
সবশেষ ২০১৪ সালের শেষদিকে ‘এক কাপ চা’ ছবির মাধ্যমে এদেশের দর্শকের সামনে হাজির হয়েছিলেন ঋতুপর্ণা। এরপর দীর্ঘ বিরতি। এর মধ্যে ঢালিউডের আর কোনো ছবিতে দেখা যায়নি তাকে।
এবার বিরতি ভেঙে নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা। তার বিপরীতে আছেন আরিফিন শুভ। ‘প্রাক্তন’ খ্যাত অভিনেত্রী নতুন ছবির মাধ্যমে দর্শকের কতটা মন জয় করতে পারেন তা জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী ১৩ এপ্রিল পর্যন্ত। কারণ প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে এদিন ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করা হচ্ছে।
ঋতুপর্ণা সেনগুপ্ত বর্তমানে কলকাতার ভিন্নধারার ছবির জনপ্রিয় অভিনেত্রী। ভিন্নধারার অনেক ছবিতেই তাকে রগরগে দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। ভিন্নধারার ছবির ক্যারিয়ার গড়ার শুরুর দিকে রগরগে দৃশ্যে অভিনয়ের জন্য স্থানীয় গণমাধ্যমে বেশ সমালোচিত হতে হয় তাকে।
তবে শেষ পর্যন্ত এসব ছবিই তাকে গুণী অভিনেত্রীর খ্যাতি এনে দিয়েছে। ইন্ডাস্ট্রির চাহিদা পরিবর্তনের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলেছেন ঋতুপর্ণা। বড় পর্দায় নতুন রূপে হাজির হয়ে চমকে দিয়েছেন দর্শকদের।
এবার ‘একটি সিনেমার গল্প’র মাধ্যমে বাংলাদেশের দর্শকদের জন্য কি চমক নিয়ে হাজির হন ঋতুপর্ণা তা সময়ই বলে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *